অভিনয়ে আসছেন শাহরুখ কন্যা সুহানা, জানালেন অনন্যা!

0
263

ইনফোবাংলা ২৪ ডেস্ক

যা রটে তার কিছুটা হলেও ঘটে। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা বলিউডে অভিনয়ের মাধ্যমে যাত্রা করবে। সম্প্রতি সুহানার বান্ধবি অনন্যা পাণ্ডে তা নিশ্চিত করেছেন।

শাহরুখ খান ও গৌরী খানের মেয়ে সুহানা খান বরাবরই আলোচনায় থাকেন। এবারও তার বেতিক্রম ঘটেনি। সম্প্রতি যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজ থেকে স্নাতক পাস করেছেন কিংখান কন্যা সুহানা। এরপর থেকেই নেট দুনিয়ায় চর্চা চলছিল, কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ! অবশেষে অনন্যার সাক্ষাৎকারে তা নিশ্চিত হয়েছে।

মিডিয়ায় দেয়া সাক্ষাৎকারে অনন্যা বলেছেন, সুহানা যেদিন চাইবে সেদিনই বলিউড তার জন্য দরজা খুলে দেয়া হবে। তবে এই মুহূর্তে সুহানা ফিল্ম স্কুলে যাচ্ছেন নিয়মিত। এরপর আরো পড়াশোনার জন্য উড়ে যাবেন নিউ ইয়র্কে। তাই এখনই অভিনয় দুনিয়ায় আসছেন না সুহানা। সমস্ত পড়াশওনা শেষ হলে তবেই সম্ভবত তাকে দেখা যাবে বলিউডে। তবে ও সত্যিই খুব ভালো অভিনয় করে।

এই মুহূর্তে যেসমস্ত স্টার কিডদের নিয়ে সারাক্ষণ চর্চা হয় সোশ্যাল মিডিয়ায় সুহানা তাদের মধ্যে অন্যতম। বলিউডে অভিষেক না হলেও এরই মধ্যেই অগণিত ভক্ত-অনুরাগী রয়েছে সুহানা খানের। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ফ্যান পেজ এ তারকা-সন্তানের রয়েছে

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। বলিউডে তার অভিষেক নিয়ে প্রায়ই গুঞ্জন শোনা যায়। যদিও শাহরুখ বলেছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here