আবারও গানে ফিরছেন ব্রিটনি!

0
277

ইনফোবাংলা ২৪ ডেস্ক

প্রখ্যাত মার্কিন পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। তাকে পপ আইকন হিসেব অভিহিত করা হয় এবং ১৯৯০ এর দশকের শেষের দিকে টিন পপ গানকে পুনরুজ্জীবিত করতে ভূমিকা রাখেন। তিনি সর্বকালের সবচেয়ে বিক্রিত টিনেজ গায়িকা। “প্রিন্সেস অফ পপ” খেতাব লাভ করেন ব্রিটনি।

বছরের শুরু থেকেই ঝামেলা যেন পিছু ছাড়ছে না গায়িকার। প্রথমে বাবার অসুস্থতার এবং পরে নিজ অসুস্থতার কারণে সংগীত জগত থেকে দূরে ছিলেন তিনি। এছাড়া পারিবারিক বিভিন্ন কারণেও মানসিকভাবে ভেঙ্গে পড়েন তিনি।

এ সকল পরিস্থিতি থেকে বের হয়ে আসার জন্য পুনর্বাসনকেন্দ্রেও বেশ কিছুদিন কাটিয়েছেন এ পপ গায়িকা। গুজবও উঠে আর কখনো গাইতে পারবেন তিনি।

এদিকে, এমন পরিস্থিতিতে গায়িকার পাশে আছেন তার সন্তান এবং বর্তমান প্রেমিক স্যাম আজগরি। তারা প্রতিনিয়তই তাকে মানসিকভাবে সাহায্য করছে।

মার্কিন গণমাধ্যমে প্রকাশিত খবরে, ব্রিটনি এখন মূলত শারীরিক ফিটনেস ফিরে পাওয়ার চেষ্টা করছেন। নিয়মিত যোগব্যায়াম, অন্যান্য শরীরচর্চা করছেন। আরেকটু ঠিক হয়ে উঠলেই গান শুরু করবেন।

শুধু তাই নয় ব্রিটনি দ্রুতই আবারো গানে ফিরে আসবেন বলে খবর প্রকাশিত হয়েছে। এ বছরের শেষের দিকে কনসার্টে তাকে দেখা যেতে পারে বলে ধারনা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here