আবারও ভাইরাল মাহিরার ধূমপান

0
427

ইনফোবাংলা ২৪ ডেস্কঃ

২০১৭ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল রণবীর কাপুর ও মাহিরার একসঙ্গে ধূমপান করার ছবি। এ নিয়ে কম জল ঘোলা হয়নি সামাজিক যোগাযোগমাধ্যমে। মাহিরার ধূমপান ও তাঁর ধর্ম নিয়ে তখন অনেকেই প্রশ্ন তুলেছেন। প্রথমে সমালোচনার তীব্র জবাব দিলেও পরে সবার কাছে ক্ষমা চেয়েছিলেন মাহিরা।

তবে ক্ষমা চাইলেও আবার ধূমপান করে ভাইরাল হয়েছেন তিনি। ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, গতবার ছবি ছড়িয়ে পড়লেও এবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে মাহিরার ধূমপানের ভিডিও। নিজের আসন্ন পাকিস্তানি ছবি ‘ভেরনা’র প্রচারে লন্ডনে গিয়েছিলেন ‘রইস’খ্যাত এই তারকা। প্রচার শেষে লন্ডনে একটি নাচের অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখানে জনপ্রিয় গানের তালে নাচ পরিবেশন করতে দেখা যায় তাঁকে। অনুষ্ঠান শেষে উপস্থিত সবার সামনেই ধূমপান করেন তিনি। তাঁর ব্যক্তিগত ম্যানেজার সবার সামনে ধূমপান করতে নিষেধ করলেও তা শোনেননি মাহিরা। বেশ হাসিখুশি ও সহজ ঢঙে ধূমপান চালিয়ে যান তিনি। তবে তিনি ভাবতেও পারেননি, আবারও এই ধূমপান ভাইরাল হবে।

এদিকে মাহিরার ধূমপানের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই উঠেছে প্রশ্নের ঝড়। গতবারের মতো এবারও সবার সম্মুখে মাহিরার ধূমপান নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে এবার ইতিবাচক কিছু মন্তব্যও পেয়েছেন মাহিরা। সামাজিক মাধ্যমে মাহিরার অনেকে ভক্ত পাল্টা প্রশ্ন ছুড়েছেন, পুরুষেরা যদি সবার সম্মুখে ধূমপান করতে পারেন, তাহলে মাহিরা কেন পারবেন না?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here