ঐশ্বর্য রাইকে বিয়ে করছেন লালু পুত্র তেজপ্রতাপ!

0
303

নিজস্ব প্রতিবেদকঃ

আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদের বড় ছেলে তেজপ্রতাপ যাদব। বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী দারোগা রাইয়ের নাতনি এবং প্রাক্তন মন্ত্রী চন্দ্রিকা রাইয়ের মেয়ে ঐশ্বর্যের সঙ্গেই বিয়ে হচ্ছে তেজপ্রতাপের ।

তেজপ্রতাপের বিয়ে নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছিল। সম্প্রতি তাঁর পরিবার ঘোষণা করেছে, পটনার মৌর্য হোটেলে চলতি মাসের ১৮ তারিখে আংটি বদল করবেন তেজ-ঐশ্বর্য। বিয়ের অনুষ্ঠান হবে ১২ মে পটনা পশু হাসপাতালে।

পটনার স্কুলে পড়াশোনা করেছেন ঐশ্বর্য। দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক করার পর নয়ডার অ্যামিটি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করেছেন তিনি। পরিবারে সবাই তাঁকে ডাকে ‘জিপসি’ বলে। এই নামের পিছনে নাকি একটি গল্প রয়েছে। বিহারে হাল্কা বৃষ্টিকে বলে ‘জিপসি’। ঐশ্বর্য যে দিন জন্মেছিলেন সে দিন সারা ক্ষণ ধরেই ঝিরঝিরে বৃষ্টি হয়েছিল। তাই তাঁর ওই নাম রাখা হয়।

তিন ভাইবোনের মধ্যে ঐশ্বর্যই সবচেয়ে বড়। তাঁর বোন আয়ূষি ইঞ্জিনিয়ার। ভাই অপূর্ব আইন নিয়ে পড়াশোনা করছেন।

পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় লালু এখন জেলে। কিন্তু তেজের বিয়ে নিয়ে খুবই উচ্ছ্বসিত তাঁর পরিবার। লালুপ্রসাদের ছোট মেয়ে রাজলক্ষ্মীর বিয়ে হয় মুলায়ম সিংহ যাদবের পরিবারে। অন্য মেয়েদের মধ্যে রাগিনী, হেমা ও অনুষ্কার বিয়েও হয়েছে দিল্লি ও হরিয়ানার রাজনৈতিক পরিবারে। এ বার তেজের সম্বন্ধও জুড়তে যাচ্ছে রাজনীতির ঘরানায়।

তেজপ্রতাপের বিয়ে নিয়ে সম্প্রতি একটি বিতর্কিত মন্তব্য করেছেন রাবড়ী দেবী। তিনি বলেছেন, ‘‘সিনেমা হল বা শপিং মলে যাওয়া নয়, ঘর চালাতে পারবে, বড়দের আদরযত্ন করবে এমন মেয়েকে বাড়ির বউ করতে চাই।’’ রাবড়ীর এই ইচ্ছা ঐশ্বর্য পূরণ করতে পারেন কি না সেটাই এখন দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here