কোটা সংস্কারের আন্দোলন উস্কে দিচ্ছে বিএনপি-জামায়াত : নৌমন্ত্রী

0
295

সিরাজগঞ্জ প্রতিনিধি:

নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, বিএনপি-জামায়াত খুনির দল। তাদের হাতে দেশ কখনই নিরাপদ নয়। তারা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মেরেছে। তারা বিগত সব আন্দোলনে ব্যর্থ হয়ে বর্তমানে কোটা সংস্কারের আন্দোলনকে উস্কে দিচ্ছে।

মঙ্গলবার দুপুরে কাজিপুর উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনী মাঠে যারা ফাউল করবে, জনগণ তাদের লালকার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামাত নির্বাচন ঠেকাতে নানা চক্রান্ত করছে। তারা বিভিন্ন ফর্মূলা দিচ্ছে। কিন্তু কোন ফর্মূলা দিয়ে লাভ নেই। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। এ নির্বাচন ঠেকানোর কেউ নেই। অবাধ ও সুষ্ঠ ওই নির্বাচনে জনগণ যাদের পক্ষে রায় দেবে, তারাই সরকার গঠন করবে।

নাসিম আরও বলেন, খালেদা জিয়াকে আওয়ামী লীগ জেলে পাঠায় নাই। তত্ববধায়ক সরকারের আমলে করা দুর্নীতি মামলায় আদালতের রায়ে সাজাপ্রাপ্ত হয়ে তিনি কারাবন্দী রয়েছেন।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। এ কারণেই বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সুযোগ সুবিধা নিশ্চিত করতে কাজ করছে। মুক্তিযোদ্ধাদের আবাসন সংকটসহ সকল সমস্যা সমাধান করবে এই সরকার।

কাজিপুরের সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয়ের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তৃতা করেন বগুড়া-৫ আসনের সংসদ সদস্য এসপি (অব:) হাবিবুর রহমান, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেম্বার প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিল সিরাজী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল।

এর আগে তিন মন্ত্রী মুক্তিযুদ্ধে বরইতলী স্মৃতিস্তম্ভ, শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম ও কুড়িপাড়া মনসুর আলী জামে মসজিদ উদ্বোধন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here