গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

0
386

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ সদর উপজেলায় ইটবোঝাই একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর একটি যাত্রীবাহী বাস উল্টে গিয়ে এক কলেজছাত্রসহ দুইজন নিহত হয়েছে।

রোববার সকাল ৯টার দিকে উপজেলার গোপানাথপুরে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ২৫ জন।

নিহতরা হলেন— গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টটিউটের ফুড টেকনোলজি বিভাগের দ্বিতীয় পর্বের প্রথম সেমিস্টারের ছাত্র কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামের অনিচ মোল্লার ছেলে অশিকুর রহমান রেজা (১৭) ও অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য গোপালগঞ্জ সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের রুকু মোল্লা (৬২)।

দুর্ঘটনার পর গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করায় সড়কের দু’পাশে আটকে পড়েছে অনেক যানবাহন। বেলা পৌনে ১২টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সড়ক অবরোধ চলছিল।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, ব্যাসপুর থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী একটি লোকাল বাসের সঙ্গে গোপীনাথপুরে ইটবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি বাস্তার ওপর উল্টে যায়।

তিনি জানান, ঘটনাস্থলেই বাসযাত্রী কলেজছাত্র রেজার মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর রুকু মোল্লাকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে রেখেছে জানিয়ে ওসি বলেন, সড়ক থেকে অবরোধ  তুলে দিতে পুলিশ চেষ্টা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here