জোড়া খুনের মূল পরিকল্পনাকারী রিয়াজ গ্রেফতার

0
473

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেটের ওসমানীনগর উপজেলায় এক মাকে ধর্ষণের পর ছেলেসহ তাকে হত্যার ঘটনায় মূল পরিকল্পনাকারী  রিয়াজ (২০ কে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে নেত্রকোনার কেন্দুয়া থেকে তাকে গ্রেফতার করেন ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার পরিদর্শক (তদন্ত) এসএম মাইন উদ্দিন।

পুলিশ জানায়, ঘটনার মূল পরিকল্পনাকারী গ্রেফতার রিয়াজ (২০) ময়মনসিংহের গৌরীপুরের কালীজুড়ি গ্রামের আবুল মিয়ার ছেলে। সে ওসমানীনগরের গদিয়ারচর এলাকায় বসবাস করে আসছিল।

এর আগে গত মঙ্গলবার এই জোড়া খুনের সাথে সম্পৃক্ত সন্দেহে আরো ৩ ব্যক্তিকে আটক করা হয়। তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন।

ওসমানীনগর থানার পরিদর্শক (তদন্ত) এসএম মাইন উদ্দিন রিয়াজকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, সে ছিল ঘটনার মূল পরিকল্পনাকারী।

প্রসঙ্গত, গত ২৪ মার্চ বিকেলে ওসমানীনগরের গোয়ালাবাজার ইউনিয়নের একারাই গ্রামের ছোট হাওর এলাকা থেকে অজ্ঞাত হিসেবে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কাচারি মালাকারপাড়া গ্রামের মৃত দেবেন্দ্র মালাকারের স্ত্রী দিপু মালাকার (৩৬) ও তার ছেলে বিকাশ মালাকারের (৭) গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

ওইদিন রাতেই নিহতদের স্বজনরা এসে পরিচয় সনাক্ত করেন এবং নিহতের ছেলে বিজয় মালাকার বাদী হয়ে অজ্ঞাত কয়েক জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here