নওগাঁয় ছেলের হাতে বাবা খুন,মরদেহ গুম করার চেষ্টা ছেলের

0
317

নিজস্ব প্রতিবেদকঃ

নওগাঁর আত্রাই উপজেলার জয়নগর গ্রামে পারিবারকি কলহের জের ধরে ছেলে আব্দুল হাই লিটন(২৮) হাতে বাবা খুন হয়েছেন। ঘটনার ৯দিন পর বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশের একটি পুকুরের কচুরিপানার নিচ থেকে তার মরদেহ  উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় ছেলে আব্দুল হাই লিটনকে(২৮) গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ।

আত্রাই থানার ওসি মোবারক হোসেন বলেন, নিহত আনিছুর রহমান পেশায় ব্যবসায়ী। পারিবারিক কলহের জের ধরে গত ২৭ মার্চ রাতে আব্দুল হাই লিটন তার বাবাকে হত্যা করে বাড়িসংলগ্ন পুকুরে কচুরিপানার নিচে মরদেহ গুম করে এলাকা ছেড়ে চলে যায়। পরে আনিছুর রহমানের কোন সন্ধান না পেয়ে পরের দিন স্থানীয় লোকজন বিষয়টি আত্রাই থানা পুলিশকে অবহিত করে। এ ব্যাপারে নিহত আনিছুরের স্ত্রী হাবিবা বেগম লিপি ঘটনার ৩দিন পর আত্রাই থানায় একটি জিডি করেন।

ওসি জানান, পরে বৃহস্পতিবার দুপুরে লিটন বাড়িতে ফিরলে  গ্রামবাসী তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। এসময় লিটন বাবাকে হত্যার কথা স্বীকার করে মরদেহ কচুরিপানার নিচে আছে বলে জানায়। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে ও আব্দুল হাই লিটনকে গ্রেফতার করে।

ওসি মোবারক হোসেন জানান, উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মরদেহ  নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যামামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here