বাঙালি হঠাও নিয়ে মমতার হুঁশিয়ারি

0
354

ইনফোবাংলা ২৪ ডেস্কঃ

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বাংলা-আসায় সীমানায় অশান্তি হলে তার প্রভাব পড়বে বাংলাতেও। আসামে বাঙালি হঠাও শুরু হয়েছে। আমি বলছি, বাংলার কেউ আসামে থাকলে, তাকে বুকে করে রাখতে হবে। চক্রান্ত করে মানুষকে সরানোর চেষ্টা হচ্ছে। এটা কিছুতেই বরদাস্ত করা হবে না।

তিনি নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, কেন্দ্রকে বলছি, আগুন নিয়ে খেলবেন না। ভিন রাজ্যে কাজে গিয়ে যেন কোনো বাঙালি আক্রান্ত না হন। সম্প্রতি বীরভূমের আমোদপুরে এক জনসভায় এসব কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এ সময় তিন তালাক বিরোধী বিল প্রসঙ্গে তিনি বলেন, সব কিছু নিয়ে রাজনীতি করছে বিজেপি। তিন তালাকবিরোধী বিল রাজনৈতিক কারণে এনেছে কেন্দ্র। এই বিলে আরও বিপদে পড়বেন নারীরা। তাদের নিরাপত্তা দিতে পারে তৃণমূল।

প্রস্তাবিত ব্যাঙ্কিং বিল নিয়েও এদিন সরব ছিলেন মমতা। তিনি বলেন, ক্ষুদ্র সঞ্চয়ে সুদ কমিয়ে দেওয়া হয়েছে। এই বিল আসলে সাধারণ মানুষের টাকা লুঠের চেষ্টা।

ভারতীয় জনতা পার্টিকে তীব্র ভাষায় আক্রমণ করে মমতা বলেন, স্বাধীনতা সংগ্রামে বিজেপি কোথায় ছিল? বিজেপি শুধু বিভেদ তৈরি করে, ওদের কথায় কান দেবেন না। ধর্মীয় আন্দোলনে বিজেপি কোথায় ছিল?

সূত্র: দৈনিক যুগশঙ্খ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here