বিএনপি চাইলে অন্য কোনদিন সমাবেশের অনুমতি পাবে: স্বরাষ্ট্রমন্ত্রী

0
394

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না দেওয়ার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশ প্রশাসনের কাছে বিভিন্ন তথ্য-উপাত্ত থাকে। সেগুলো বিশ্নেষণ করে সমাবেশের অনুমতি দেওয়া হয়। ২৯ মার্চ হয়তো কোনো অসুবিধা ছিল। তাই তাদেরকে সমাবেশের অনুমতি দেয়নি পুলিশ। তবে বিএনপি অন্যদিন চাইলে অবশ্যই অনুমতি দেওয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জে নবগঠিত ৩৮-আনসার ব্যাটালিয়নের ‘ফ্ল্যাগ রেইজিং’য়ের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, পুলিশ কমিশনারের দায়িত্ব হলো জনগণের জানমাল রক্ষা, যানজট যাতে না হয় সেগুলো দেখাশোনা করা। জাতীয় পার্টি ঢাকায় বিশাল সমাবেশ করেছে। অনান্য পার্টিও সমাবেশ করছে।

মন্ত্রী আরও বলেন, জাতীয় যে কোনো সংকটময় মুহূর্তে, বিশেষ করে জাতীয় ও স্থানীয় নির্বাচন, সরকারি-বেসরকারি গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা এবং দায়িত্ব পালনে আনসার ব্যাটালিয়ন সদস্যদের ভূমিকা প্রশংসনীয়।

এ সময় আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল পাশা হাবীব উদ্দিন, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার নুরুল আলম, মানিকগঞ্জের জেলা প্রশাসক মো. নাজমুছ সাদাত সেলিম, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, ব্যাটালিয়ন কমান্ডার ড. মো. সাইফুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম মহীউদ্দিন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here