মেলানিয়া হোয়াইট হাউসে ফিরলেন না

0
368

ইনফোবাংলা ২৪ ডেস্কঃ

মী ওয়াশিংটনে ফিরলেও ফ্লরিডার মার-আ-লাগো-র রিসর্টে থেকে গেলেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প।

এর আগে যত বার পর্ন-তারকা স্টর্মি ড্যানিয়েলস কিংবা প্লেবয় মডেল ক্যারেন ম্যাকডোগালের সঙ্গে স্বামী ডোনাল্ড ট্রাম্পের নাম জড়িয়েছে, এই দৃশ্যই দেখা গিয়েছে। কিছু দিন আগেই যেমন, ক্যারেন যখন ট্রাম্পের সঙ্গে তাঁর দশ মাসের সম্পর্কের কথা দাবি করেন, অ্যান্ড্রু বায়ুসেনা ঘাঁটিতে একাই পৌঁছতে দেখা যায় মেলানিয়াকে। অথচ, ঠিক ছিল স্বামীর সঙ্গে যাবেন। সে যাত্রায় একাই যেতে হয়েছিল ট্রাম্পকে। সে দিন দু’মাসে দ্বিতীয় বার হোয়াইট হাউসের প্রথা ভেঙেছিলেন মেলানিয়া।

এ বার অবশ্য হোয়াইট হাউস জানাচ্ছে, এটাই নাকি প্রথা। ‘‘বসন্তের ছুটিতে প্রথা মেনেই ফ্লরিডায় থাকবেন ফার্স্ট লেডি,’’ বলেন হোয়াইট হাউসের ডেপুটি প্রেস সেক্রেটারি লিন্ডসে ওয়াল্টার। যদিও গত বছর ২৫ মার্চ পাম বিচ-এ কাটিয়ে ছিলেন মেলানিয়া। হোয়াইট হাউসে ফিরে এসেছিলেন ২৮ মার্চ। ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ছুটির একাধিক ছবি।

স্থানীয় সংবাদপত্র জানাচ্ছে, ফ্লরিডার রিসর্টে সপ্তাহান্তের ছুটি কাটিয়ে রবিবার সন্ধ্যায় যখন ওয়াশিংটনে ফেরেন প্রেসিডেন্ট, টেলিভিশনের পর্দায় তখন ঝড় তুলেছেন স্টর্মি। বলছেন, মেলানিয়ার ছেলে ব্যারন হওয়ার পরপরই কী ভাবে তাঁর সঙ্গে যৌন সম্পর্কে জড়ান ট্রাম্প। কী ভাবে মেলানিয়ার সঙ্গে নিজের সম্পর্কের কথা বলতে গিয়ে ঠোঁট উল্টেছিলেন তিনি। বলেছিলেন, ‘‘আমরা আলাদা ঘরে থাকি। আমাদের সব জিনিসপত্র আলাদা।’’ এত দিনে একবারও স্বামীর একাধিক সম্পর্ক নিয়ে মুখ খোলেননি মেলানিয়া। এ বারও তিনি চুপ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here