মেসি ঠিকই খেলবেন, আশা বার্সা ভক্তদের

0
311

ইনফোবাংলা ২৪ ডেস্কঃ 

গত এক সপ্তাহ ধরেই হ্যামস্ট্রিংয়ের চোট ভোগাচ্ছে মেসিকে। ফলে সম্প্রতি আর্জেন্টিনার হয়ে শেষ দু’টি ফিফা ফ্রেন্ডলি ম্যাচে মাঠে নামা হয়নি তাঁর। শনিবার লা লিগার ম্যাচে সেভিয়ার বিরুদ্ধে যদিও রিজার্ভ বেঞ্চ থেকে উঠে গিয়ে গোল করে দলের হার বাঁচিয়েছেন। কিন্তু তার পরেও রোমার বিরুদ্ধে মেসির নামা মাঠে নিয়ে তৈরি হয়েছে এক ধোঁয়াশা।

যা আরও বাড়িয়ে দিয়েছেন বার্সা ম্যানেজার আর্নেস্তো ভালভার্দে। তাঁর কথায়, ‘‘মেসি খেলবে কি না তা নিয়ে কোনও সমস্যা নেই। কোনও ম্যাচ কতটা কঠিন হবে আমাদের দলের কাছে, তা মেসির খেলা বা না খেলার সঙ্গে সম্পর্কযুক্ত নয়।’’ যদিও বার্সা শিবির ও স্প্যানিশ প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, এই ম্যাচে খেলছেন মেসি। তাঁকে ধরেই রোমাকে ঘরের মাঠে হারানোর অঙ্ক কষছেন বার্সেলোনা ম্যানেজার। গোলে মার্ক আন্দ্রে তার স্তেগান। তাঁর সামনে চার ব্যাক সের্জি রবের্তো, স্যামুয়েল উমতিতি, জেরার পিকে ও জর্ডি আলবা। মাঝমাঠে দেম্বেলে বা পাওলিনহো-র মধ্যে একজন। সঙ্গে রাকিতিচ, বুস্কেৎস এবং ইনিয়েস্তা। সামনে মেসি-সুয়ারেস। যা বেরিয়ে গিয়েছে স্প্যানিশ প্রচারমাধ্যমে।

মেসি-সুয়ারেস খেলবেন জেনেই উচ্ছ্বসিত সবার্সা সমর্থকরা। তার বড় কারণ, চলতি মরসুমে এই জুটির দুরন্ত ছন্দে থাকা। বার্সেলোনার শেষ ছয় ম্যাচে এই জুটি গোল করেছে ১২টি।  করিয়েছে ১২টি। এ ছাড়াও মেসি নিখুঁত পাস বাড়িয়ে বিপক্ষের রক্ষণ ভেঙেছেন ১৪ বার। সুয়ারেস ১৩ বার। এই মরসুমে বার্সেলোনার জার্সি গায়ে মেসির গোল ৩৫। তিনি গোল করিয়েছেন ১৪টি। অন্য দিকে, সুয়ারেস গোল করেছেন ২৫টি। করিয়েছেন ৯টি। এর সঙ্গে ভালভার্দের লুকোনো তাস ফরাসি ফুটবলার ওসমান দেম্বেলে। ডান প্রান্ত দিয়ে যাঁর গতি সামলাতে সমস্যায় পড়ে বিপক্ষ রক্ষণ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here