রংপুরে মরদেহ উদ্ধার, শনাক্তে নিখোঁজ আইনজীবী রথীশ চন্দ্র ভৌমিকের পরিবার র‌্যাব কার্যালয়ে

0
319

নিজস্ব প্রতিবেদকঃ

রংপুরে নির্মাণাধীন ভবন থেকে একটি মরদেহ উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩)। মরদেহটি শনাক্তে নিখোঁজ আইনজীবী রথীশ চন্দ্র ভৌমিকের পরিবারের সদস্যদের র‌্যাব কার্যালয়ে ডেকে আনা হয়েছে।

মঙ্গলবার (০৩ এপ্রিল) দিনগত গভীর রাতে মরদেহটি উদ্ধার করা হয়। তবে মরদেহটি নিখোঁজ আইনজীবী রথীশের কি-না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

তবে মরদেহটি শনাক্ত করতে তার স্ত্রীসহ পরিবারের সদস্যদের র‌্যাব-১৩ এর কার্যালয়ে ডেকে আনা হয়েছে বলে জানান কন্ট্রোল রুমে দায়িত্বরত সার্জেন্ট রাকিব।

সার্জেন্ট রাকিব বলেন, মরদেহ উদ্ধারের পর নিখোঁজ আইনজীবী রথীশের পরিবারের সদস্যদের ডেকে আনা হয়েছে। মরদেহটি তার কি-না তা শনাক্তের প্রক্রিয়া চলছে।

গত ৩১ মার্চ  (শুক্রবার) সকাল ৬টার দিকে রথীশ ‘কাজে বাইরে যাচ্ছেন’ বলে বেরিয়ে যান। কিন্তু এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

নিখোঁজ আইনজীবী রথীশ চন্দ্র ভৌমিক ক্ষমতাসীন আওয়ামী লীগের রংপুর জেলা কমিটির আইন বিষয়ক সম্পাদক; রংপুর বিশেষ আদালতের সরকারি কৌঁসুলি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

রংপুর আইনজীবী সমিতির সহ সাধারণ সম্পাদক রথীশ জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটেরও সাধারণ সম্পাদক। দায়িত্ব পালন করছেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট ও রংপুর জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি হিসেবেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here