রোনালদোর পালা

0
623

ইনফোবাংলা ২৪ ডেস্কঃ

রিয়াল মাদ্রিদে এমন কিছু হবে না এই নিশ্চয়তা চায় সমর্থক এবং ক্লাব। অনেক জল ঘোলার পর শেষমেষ জিনেদিন জিদান রিয়াল মাদ্রিদের কোচ থাকতে চান এটা মুখ ফুটে বলেছেন। এবার রিয়াল মাদ্রিদের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে ঠেকানোর পালা।

রোনালদো রিয়ালে সুখে আছেন। কিংবা রিয়াল মাদ্রিদেই ক্যারিয়ার শেষ করবেন এমন নিশ্চয়তা রোনালদো কাছে থেকে আদায় করতে হবে রিয়াল কতৃপক্ষের। জিদানের সিদ্ধান্তে ক্লাব খুশি হয়েছে বলে খবর। তিনি চ্যাম্পিয়ন লিগ জেতাতে পারুক বা না পারুক তার চাকরি নিয়ে কোন সমস্যা নেই। রিয়াল সভাপতি ফ্লোরিন্তে পেরেজ এবং ব্যবস্থাপনা পরিচালক হোসে অ্যাঞ্জেল সানচেস জিদানের সঙ্গে চুক্তি রাখতে চান বলে জানিয়েছেন।

এখন জিদানের লক্ষ মৌসুমের শেষটা ভালোয় ভালোয় শেষ করে। মানে হলো চ্যাম্পিয়ন লিগ জেতা এবং রোনালদো রিয়াল মাদ্রিদেই থাকছেন এটা নিশ্চত করা। গত কয়েক সপ্তাহে রোনালদো প্রমাণ করেছেন তিনি এখনো কী করতে পারেন। তিনি রিয়ালের হয়ে যা করছেন এখনো অন্য কোন খেলোয়াড়ের জন্য তা মোটেও সহজ না।

আর তাই সমর্থক এবং ক্লাব চায় রোনালদোর ক্লাব ছাড়ার যে গুঞ্জন বাতাসে ভাসছে তা শেষ করুক পর্তুগিজ যুবরাজ। আর সে নিশ্চয়তা যদি কেউ রোনালদোর থেকে আদায় করতে পারেন তিনি হলেন রিয়াল কোচ জিদান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here