শিরোপা জয় আবাহনীর

0
364

ইনফোবাংলা২৪ স্পোর্টস ডেস্কঃ 

শেষ ম্যাচে রূপগঞ্জকে ৯৪ রানের বিশাল ব্যবধানে হারিয়ে ঢাকা প্রিমিয়ার লিগের শিরোপা জিতছে আবাহনী। এটি ক্লাবটির ১৯তম শিরোপা।

বৃহস্পতিবার বিকেএসপির তিন নম্বর মাঠে টস হেরে ব্যাট করতে নেমে নাজমুল হোসেন শান্ত আর নাসির হোসেনের অসাধারণ জোড়া সেঞ্চুরির ওপর ভর করে রূপগঞ্জের সামনে ৩৭৪ রানের বিশাল স্কোর দাঁড় করিয়ে দেয় আবাহনী। এই ম্যাচটা আবাহনীর কাছে আক্ষরিক অর্থেই পরিণত হয়েছিল ফাইনালে। যদি নিজেরা হেরে যেতো এবং অন্যদিকে শেখ জামাল জিতে যেতো, তাহলে হয়তো শিরোপা জয়ই সম্ভব হতো না তাদের; কিন্তু সে শঙ্কা আর তৈরি হতে দিলেন না শান্ত-নাসিররা।

৯১ বলে ১২৯ রানের বিশাল স্কোর খেলেছেন আবাহনী অধিনায়ক নাসির হোসেন। ১৫টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কার মারও ছিল তার ব্যাটে। ১০৭ বলে ১১৩ রানের বড় ইনিংস খেলেন নাজমুল হোসেন শান্ত। ১১টি বাউন্ডারির সঙ্গে তার ব্যাটে ছিল ২টি ছক্কার মার। ৫১ বলে ৫৭ রানের ইনিংস খেলে আউট হন এনামুল হক বিজয়। ৮টি বাউন্ডারির সঙ্গে ১ ছক্কায় নিজের ইনিংস সাজান তিনি। শেষ দিকে তো মাশরাফি বিশাল ঝড় তোলেন। মাত্র ৮ বল খেলে ২৮ রান তোলেন তিনি। ছক্কা মারেন ৪টি।

জবাব দিতে নেমে ৪২.৪ ওভারেই ২৮০ রান করে অলআউট হয়ে যায় লিজেন্ডস অব রূপগঞ্জ। আবাহনীর বোলাররা মোটামুটি সবাই সফল। ২ উইকেট করে নেন মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম, সন্দিপ রায় এবং নাসির হোসেন। ১ উইকেট নেন মাশরাফি বিন মর্তুজা।

ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন আবাহনীর অধিনায়ক নাসির হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here