সাকিবদের কাছে হেরে গেল রাজস্থান

0
292

ইনফোবাংলা২৪ ডেস্কঃ

স্টিভ স্মিথের অভাব রাজস্থান বুঝতে পারলেও ওয়ার্নারের অভার বুঝতেই পারেনি হায়দরাবাদ। এবারের আইপিএলের প্রথমে  ম্যাচে ৯ উইকেটের বড় জয় তুলে নিয়েছে কেন উইলিয়ামসনের দল। টস জিতে বলতে করতে নামা হায়দরাবাদ রাজস্থানের ব্যাটিং একেবারে ধসিয়ে দেয়। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট তুলে নিয়ে রাজস্থানকে ১২৫ রানের বেশি করতে দেয়নি টম মুডির শিষ্যরা। দলের হয়ে দারুণ বোলিং করেছেন সাকিব আল হাসান, রশিদ খানরা।

তারা দু’জনই ৪ ওভার করে বল করে ২৩ রান দিয়েছেন। সাকিবের দুটির জায়গায় রশিদ খান নিয়েছেন একটি উইকেট। তবে আরো উজ্জ্বল ছিল হায়দরাবাদের সিদ্ধার্থ কৌর। তিনি ৪ ওভার হাত ঘুরিয়ে দেন মাত্র ১৭ রান। তুলে নেন দুই উইকেট। আইপিএলের এবারের আসরে ম্যাচ হয়েছে চারটি। চার ম্যাচেই জয় তুলে নিয়েছে পরে ব্যাটিং করা দল।

রাজস্থানের ১২৬ রানের লক্ষ্যে ব্যাটে নেমে প্রথমেই ঋদ্ধিমান সাহার উইকেট হারায় হায়দরাবাদ। এছাড়া শুন্য রানে ক্যাচ দেন দলটির ওপেনার শেখর ধাওয়ান। ওই ক্যাচ এবং ম্যাচ নিজের হাতে ছেড়েছেন রাজস্থান অধিনায়ক অজিঙ্কা রাহানে। এরপরে আর হায়দরাবাদের কোন উইকেট নিতে পারেনি রাজস্থান। ১৬ বল হাতে রেখে নিশ্চিত করেছে ৯ উইকেটের বড় জয়। দলের হয়ে ১৩ চার ও এক ছয়ে ৭৭ রান অপরাজিত ইনিংস খেলেন ধাওয়ান। এছাড়া ৩৫ বলে ৩৬ রানের সময় উপযোগী ইনিংস খেলেন কেন উইলিয়ামসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here