সালমান ভক্তের পাগলামি!

0
386

ইনফোবাংলা ২৪ ডেস্কঃ

বলিউড সুপারস্টার সালমানের বয়স ইতিমধ্যে ৫২ পেরিয়েছে। তারপরও পর্দায় তার উপস্থিতি সব বয়সী দর্শকদের একইভাবে নাড়া দেয়। সেটা যেন আরও নতুনভাবে জানা গেল সালমানের এক নারী ভক্তের আচরণে। সালমানের সেই ভক্তের বয়স মাত্র ১৫ বছর। ভারতের মধ্যপ্রদেশে ভুপালের কাছে বেরাশিয়ার একটি স্কুলে নবম শ্রেণিতে সে লেখাপড়া করে। সালমানকে তার এতটাই ভালো লাগে যে কয়েকদিন আগে বাড়ি থেকে পালিয়ে মুম্বাইয়ের বান্দ্রায় সালমান খানের অ্যাপার্টমেন্টের ঠিকানায় পৌঁছে যায় সে।

মেয়েটি বেরাশিয়ায় ট্রেনে ওঠে মুম্বাই আসার জন্য। জায়গা মতো পৌঁছেও যায়। কিন্তু সেখানে বাঁধা হয়ে দাঁড়ায় সিকিউরিটি গার্ডরা। সালমানের অ্যাপার্টমেন্টে ঢুকতে চাইলে গার্ডরা তাকে বাঁধা দেয়। এরপর মেয়েটি পাশের বাড়ির দেয়াল টপকে সালমানের বাড়িতে ঢোকার চেষ্টা করে। এই সময় গার্ডরা তাকে আটক করে স্থানীয় পুলিশের কাছে নিয়ে যায়।

এদিকে মেয়েকে খুঁজে না পেয়ে কয়েকদিন আগেই তার বাবা-মা অপহরণের শঙ্কা প্রকাশ করে থানায় একটি সাধারণ ডাইরি করেন। আপাপতত সালমানের সেই পাগল ভক্তকে শিশুদের আশ্রমে রাখা হয়েছে। আর তাকে নিতে তার বাবা-মাকে খবর পাঠানো হয়েছে। তবে দুঃখের বিষয় হলো, এত চেষ্টার পরও মেয়েটি তার প্রিয় নায়কের দেখা পায়নি। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here