সিলেটে অপহৃত শিশু উদ্ধার,অপহরণকারী আটক

0
401

মোঃ আজিজুর রহমান,সিলেট প্রতিনিধিঃ

৪ এপ্রিল বিকাল ৪টায় কোম্পানীগঞ্জ টুকের বাজার নিজ বাড়ি থেকে হঠাৎ করে নিখোঁজ হয় ২ বছর ৩ মাস বয়সী শিশু জুনায়েদ ইসলাম কাশেম।

পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে কাশেমের বাবা আব্দুল জলিল কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। অপহরণকারী তাদের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পুলিশের পরামর্শে ছেলে অপহরণের বিষয়টি র‌্যাব-৯ কে জানায় তার বাবা-মা। পরবর্তীতে অভিযানে নামে র‌্যাব। একপর্যায়ে অপহরণকারী আব্দুল্লাহকে গ্রেফতার ও তার বাড়ী থেকে কাশেমকে উদ্ধার করা হয়।

এদিকে, অপহরণকারী আব্দুল্লা জানায়, প্রায় ৩ মাস পূর্বে কোম্পানীগঞ্জ উপজেলার টুকের বাজারে অপহৃত শিশুর বাবা আব্দুল জলিলের বিস্কুট ফ্যাক্টরিতে চাকরি নেয়। পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে কিছু দিন আগে চাকুরি ছেড়ে সে অন্য একটি ফ্যাক্টরিতে চলে যায়।

আব্দুল্লাহ বলেন, ৮ হাজার টাকা মজুরি দিবে বলে চাকুরি দেয় আব্দুল জলিল, কিন্তু ৩ মাসে একটি টাকাও না পেয়ে চাকুরি ছেড়ে অন্যত্র চলে যাই। সে আরো জানায়, তার ৩ মাসের বেতন ২৪ হাজার টাকা বার বার চাওয়ার পরও না পেয়ে বাধ্য হয়ে কাশেমকে অপহরণ করি।

অপরদিকে কাশেমের পিতা আব্দুল জলিল জানান, পাওনা ৩৬শ টাকার কারণে আব্দুল্লাহ আমার শিশু পুত্রকে অপহরণ করে এবং মুক্তিপণ দাবী করে।

শিশু কাশেমকে মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here