সেভিয়ার সপ্ন মলিন করে দিল বায়ার্ন মিউনিখ

0
339

ইনফোবাংলা ২৪ ডেস্ক:

ঘরের মাঠে সেভিয়া বার্সেলোনার বিপক্ষে লা লিগায় যেমন শুরু করেছিল বায়ার্নের বিপক্ষেও সেই একইভাবে শুরু করেছিল। কিন্তু শেষটা রাঙাতে পারেনি। এবারের চ্যাম্পিয়ন লিগে চমক দেখানো দল সেভিয়া বায়ার্নকেও চমকে ফেলে দিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত হেরে মুখ মলিন করে মাঠ ছাড়তে হয়েছে। প্রথমার্ধে তো সেভিয়ার কাছে খেই হারাতে হয় বায়ার্ন মিউনিখকে। প্রথমে গোলও খায় জার্মানির ক্লাবটি। কিন্তু সেভিয়ার কপাল পুড়েছে নিজেদের কারণে। আত্মঘাতী গোল আর দ্বিতীয়ার্ধের এক গোলে হারতে হয়েছে তাদের।

 

শুরু থেকে আক্রমণ করে খেলা স্প্যানিশ দলটি ২০ মিনিটে গোল করার দারুণ এক সুযোগ পায়। কিন্তু সহজ সুযোগ লক্ষ্যে রাখতে পারেনি তারা। ৩১ মিনিটে দুর থেকে নেওয়া এক শট গোলের লক্ষ্যে ছিল কিন্তু গোলরক্ষক তা জালে ঢুকতে দেয়নি। তবে ৩২ মিনিটে আর রোখা যায়নি সেভিয়াকে। সার্জিও এসকুদেরোর ক্রস থেকে লক্ষভেদ করেন স্প্যানিশ মিডফিল্ডার সারাবিয়া।

 

বায়ার্ন ৩৭ মিনিটে গোল শোধ দেয়। ফ্রাঙ্ক রিবেরির শট সেভিয়ার খেলোয়াড়ের পায়ে লেগে জালে ঢুকে যায়। সেভিয়া গোলরক্ষক ঝাঁপিয়ে পড়েও ঠেকাতে পারেনি গোল।  দ্বিতীয়ার্ধের শুরুতে  আবার গোল করার সুযোগ পায় সেভিয়া। কিন্তু গোল হয়নি। উল্টো ৬৮ মিনিটে ফরাসি মিডফিল্ডার রিবেরির ক্রসে থিয়াগো আলকান্তারার হেডে এগিয়ে যায় বায়ার্ন। দুটি অ্যাওয়ে গোল পাওয়ায় বায়ার্নের মাঠ থেকে বড় জয় নিয়ে সেমিতে যাওয়া তাই সেভিয়ার জন্য কঠিন হবে। তবে চমক উপহার দেওয়া দলটি নিশ্চয় ছেড়ে কথা বলবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here