হেরে গেল মুস্তাফিজের মুম্বাই

0
439

ইনফোবাংলা ২৪ ডেস্কঃ

আইপিএলের ১১তম আসরের উদ্বোধনী ম্যাচে খেলেছেন মোস্তাফিজুর রহমান। তার দল মুম্বাই ইন্ডিয়ান্স কে ১ উইকেটে হারিয়েছে ধনির চেন্নাই।

মুম্বাই ইন্ডিয়ান্সের করা ১৬৬ রানের জবাবে ব্যাট করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্সের বোলারদের তুপের মুখে পরে চেন্নাই,কিন্তু ক্যারিবিয়ান ব্যাটিং দানব ব্রাভোর ৩০ বলে ৬৮ রানের ঝড়ো ইনিংসে জয়ের সপ্ন দেখতে শুরু করে চেন্নাই,দলীয় ১৫৯ রানে ব্রাভো আউট হয়ে ফিরে গেলে যাদবে ব্যাটে ভর করে ১ বল বাকী থাকতেই নিজেদের প্রথম জয় তুলে নেয় চেন্নাই সুপার কিংস।

৩ অভার ৫ বল করে ৩৯ রানে ১ উইকেট নিয়েছেন ফিজ।

স্কোরঃ মুম্বাইঃ ১৬৫/৪,ইশান কিসান ৪০,এস ইয়াদব ৪৩।চেন্নাইঃ ১৬৭/৯,ব্রাভো ৬৮

এর আগে মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে জমজমাট উদ্বোধনী অনুষ্ঠান শেষে মাঠে গড়ায় উদ্বোধনী ম্যাচ। প্রথমেই টস হেরে যান মোস্তাফিজের দল মুম্বাইর অধিনায়ক রোহিত শর্মা। টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই চেন্নাই পেসার দীপক চাহারের পেস তোপে বিভ্রান্ত হতে থাকে মুম্বাই ব্যাটসম্যানরা। চাহারের দ্বিতীয় ওভারের প্রথম বলেই ফিরে যান এভিন লুইস।

এরপর যদিও রোহিত শর্মা আর ইশান কিষাণের ব্যাটে এগুনোর চেষ্টা করে মুম্বাই। ১৮ বল খেলে ১৫ রান করে আউট হন রোহিত শর্মা। ইশান কিষান ২৯ বল খেলে আউট হন ৪০ রান করে। ২৯ বলে ৪৩ রান করেন সুর্যকুমার যাদব।

শেষ দিকে হার্দিক পান্ডিয়া আর ক্রুনাল পান্ডিয়া মিলে মুম্বাইর ইনিংসকে চ্যালেঞ্জিং পর্যায়ে নিয়ে যান। ২০ বলে ২২ রানে হার্দিক পান্ডিয়া এবং ২২ বলে ৪১ রান করে অপরাজিত থাকেন ক্রুনাল পান্ডিয়া। ইনিংসের একেবারে শেষ বলে সিঙ্গেল রান নিতে গিয়ে ডোয়াইন ব্র্যাভোর সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে যান হার্দিক পান্ডিয়া। পরে দেখা গেলো, দুই সতীর্থের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়ছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here