২১ বছর বয়সে প্রথম ঘৃণার শিকার হয়েছিলামঃ সানি লিওন

0
358

ইনফোবাংলা ২৪ ডেস্কঃ

তিনি সানি লিওন। কোনও কিছুর বিনিময়েই সানির পর্ন তারকা ইমেজ যেন ভুলতে পারেন না দর্শকদের একটা বড় অংশ। আর এ জন্য ঘৃণার শিকারও হতে হয় তাঁকে।

ইতিমধ্যেই বলিউডে পায়ের তলায় জমি পোক্ত করে ফেলেছেন তিনি। অভিনয় করছেন চুটিয়ে। তিন সন্তানের মা হয়েছেন। তবুও তাঁর অতীত পেশা এখনও যেন পিছু ছাড়ে না।

তবে এর শুরুটা অনেক আগে। সেই ২১ বছর বয়সে। অনেকে ভাবেন, ভারতে আসার সিদ্ধান্ত নেওয়ার পরেই হয়তো সানিকে এই ধরনের পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল। তবে তা ঠিক নয়। সম্প্রতি সংবাদমাধ্যমে সানি নিজেই জানিয়েছেন।

সানির কথায়, ‘‘অনেকে ভাবেন, ভারতে আসার সিদ্ধান্ত নেওয়ার পরেই আমার সমালোচনা শুরু হয়। কিন্তু এটা ভুল ধারণা। ২১ বছর বয়সে প্রথম ঘৃণার শিকার হয়েছিলাম। ফলে সমালোচনার জন্য এই দেশ দায়ী, এমনটা নয়। দায়ী সাধারণ সমাজ।’’

সমালোচনার সময় সানি বরাবরই পাশে পেয়েছেন তাঁর পরিবারকে। তাঁর কথায়, ‘‘আমাকে আর ভাইকে সব রকম নেগেটিভ বিষয় থেকে আড়াল করে রাখতেন পরিবারের সদস্যরা। কিন্তু ওই ২১ বছর বয়সে যখন আমাকে নিয়ে অনেকে খারাপ কথা বলতে শুরু করে, তখন সত্যিই মানসিক ভাবে ভেঙে পড়েছিলাম।’’

নিজে জীবনে অনেক খারাপ সময় দেখেছন। অনেক সমালোচনা শুনেছেন। কিন্তু সন্তানদের সে সব থেকে দূরে রাখতে চান সানি। তাঁর কথায়, ‘‘মা হিসেবে আমার সন্তানদের কেউ মানসিক বা শারীরিক ভাবে আঘাত করুক আমি কখনও চাইব না। আমি ঘৃণার শিকার হয়েছি। আমার সন্তানদের যেন তা সহ্য করতে না হয়।”

সানি লিওনের বাস্তব জীবন এ বার বড়পর্দাতেও দেখা যাবে। আসন্ন সিরিজের নাম ‘করণজিত্ কউর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’। কানাডাবাসী মধ্যবিত্ত এক শিখ পরিবারের মেয়ে কী ভাবে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে পেশা তৈরি করল এবং পরবর্তী কালে তার বলিউড জার্নিতে সবটাই দেখানো হবে ওই সিরিজে।

এত কিছুর পরেও এই ঘৃণা কি বদলাবে? সে প্রশ্নটা উঠছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here